শর্তাবলী

০১/১১/২০২৩

উদ্দেশ্য

বেস্ট কোয়ালিটির উদ্দেশ্য হলো বেস্ট কোয়ালিটি ই-কমার্স প্লাটফর্মের ব্যবহারকারীদের সম্পূর্ণ সন্তুষ্টি নিশ্চিত করা। আমরা ব্যবহারকারীদের জন্য বিভিন্ন বিষয়গুলো স্পষ্ট করে উল্লেখ করে থাকি। এছাড়াও আমরা ব্যবহারকারীদের সম্পর্কে সঠিক তথ্য সরবরাহ করে থাকি যা ব্যবহারকারীদের সম্পূর্ণ সন্তুষ্টি নিশ্চিত করে।

ডেলিভারী নীতি

বেস্ট কোয়ালিটির ডেলিভারী নীতি নিম্নে বর্ণিত হলো:

  • Best Quality থেকে দেশের ৬৪টি জেলায়, ৪৯২টি উপজেলায় পন্যের হোম ডেলিভারী করা হয়।
  • Best Quality থেকে ঢাকার ভিতরে ২৪ ঘন্টায়, সব জেলা সদরে ৪৮ ঘন্টায় পার্সেল হোম ডেলিভারী করা হয়।
  • আপনার পার্সেল ১ > ৫০০ গ্রাম =৫৫ টাকা, ৫০১>১০০০ গ্রাম =৯৮ টাকা এবং ১ কেজি বা তার উপরের পরিমানের জন্য (চার্জ ক্যালকুলেটর ব্যবহার করে) ডেলিভারী চার্জ প্রদান করিতে হইবে।
  • কোন অপ্রত্যাশিত কারনে (প্রাকৃতিক দুযোর্গ, রাজনৈতিক অস্থিতিশীলতা, পন্য অধিক অর্ডার, ইন্টারনেট সংযোগ বিঘ্নিত, আবহাওয়া পরিস্তিতি) ইত্যাদি কারনে পন্য ডেলিভারী সেবা বিঘ্নিত হলে গ্রাহকের সাথে যোগাযোগ করে পরবর্তী সময় ডেলিভারী করা হইবে।

মূল্য ফেরত নীতি

সহজ Return & Refund Policy মানুষের মনে আস্থা নিশ্চিত করে। Best Quality পন্যের Return & Refund Policy কারনে আপনি আমাদের উপর বিশ্বাস রাখতে পারেন। আপনি যদি মনে করেন আপনার ভোক্তা অধিকার পূরন করা হয়নি, তাহলে আপনি আমাদের সাথে Mobile, Messenger, Email মাধ্যমে যোগাযোগ করতে পারেন (Website এর Contact Option এ Details দেওয়া আছে)। আপনার দাবি বৈধ হলে দশ (১০) কর্ম দিবসের মধ্যে আমরা ডেলিভারি চার্জসহ আপনার টাকা ফেরত পাঠাব।

পন্য ফেরত নীতি

  • কোন পন্য গ্রহনের দশ দিনের মধ্যে যুুক্তিযুক্ত কারন সাপেক্ষে পরিবর্তনযোগ্য। তবে যে মোবাইল নাম্বার / ইউজার আইডি দিয়ে পন্যেটি অর্ডার করা হয়েছিলো সেটি আমাদের সেলস টিমকে নিশ্চিত করতে হবে।
  • কেন পন্যটি ফেরত দিতে ইচ্ছুক সেটি আমাদের সেলস টিমকে অবহিত করতে হবে। যদি পন্যের কোন ত্রুটি থাকে সেক্ষেত্রে ছবি/ ভিডিও মাধ্যমে অবহিত করতে হবে।
  • ডেলিভারী পন্যের নিজস্ব ত্রুটি থাকলে ডেলিভারী চার্জ Best Quality পরিশোধ করবে। ডেলিভারী পন্যটি ক্রেতার নিজস্ব কারনে পছন্দ না হলে ডেলিভারী চার্জ ক্রেতাকে পরিশোধ করতে হবে।

ডেলিভারের সময় ডেলিভারী পন্যটি চেক করে ক্রেতার পছন্দ না হলে ক্রেতা ডেলিভারী চার্জ এবং পন্যের মূল্য পরিশোধ করে পন্যটি রিসিভ করবেন। পরবতীর্তে আমাদের সেলস টিমকে অবহিত করে নতুন অর্ডার দাখিল করবেন। আমরা বর্তমান বিলের সাথে পূর্বের বিলের সমন্বয় করবো। তবে পূর্বের বিলের চেয়ে বর্তমান বিলের টাকার পরিমান যেন কম না হয়।

বিক্রয়ত্তোর সেবা

  • মেয়াদোত্তীন পন্য Best Quality কখনো বিক্রয় করেনা। ভুলবশত Best Quality থেকে ক্রয়কৃত কোন পন্যের মেয়াদোত্তীর্ন হলে, পন্যটি সম্পূর্ণ অব্যবহ্রত অবস্থায় থাকলে উক্ত পন্যের পরিবর্তে নতুন পন্য গ্রাহককে Best Quality নিজ খরচে প্রদান করা হইবে।
  • পন্যের গুনগত মান নিশ্চিত না থাকলে গ্রাহক যদি অভিযোগ করে Best Quality টিম যাচাই বাচাই করিয়া উক্ত পন্যের পরিবর্তে গুনগত মান সম্পূন্য পন্য গ্রাহককে Best Quality নিজ খরচে প্রদান করা হইবে।
  • Best Quality ওয়েব সাইটে পন্য ক্রয়ের জন্য অনলাইনে টাকা প্রদান করিলে Best Quality বাধ্য থাকিবে গ্রাহককে পন্য নির্দিষ্ট ঠিকানায় ডেলিভারী দিতে । কোন অপ্রত্যাশিত কারনে (প্রাকৃতিক দুযোর্গ, রাজনৈতিক অস্থিতিশীলতা, ইন্টারনেট সংযোগ বিঘ্নিত, আবহাওয়া পরিস্তিতি) ইত্যাদি কারনে পন্য ডেলিভারী সেবা বিঘ্নিত হলে গ্রাহকের প্রদানকৃত টাকা ফেরত দিতে বাধ্য থাকিবে।  
  • আমাদের কাস্টমার সার্ভিস সবসময় গ্রাহকের সেবায় নিয়োজিত।

প্রোফাইল রেজিষ্ট্রেশনের শর্তাবলী

  • সাইন আপ করার সময় আপনাকে নাম, ইমেইল ঠিকানা এবং ফোন নম্বর প্রদান করতে হবে।
  • আপনি যদি গুগল অ্যাকাউন্ট ব্যবহার করে সাইন আপ করতে চান তবে আপনাকে আপনার গুগল অ্যাকাউন্ট তথ্য দিতে হবে।
  • আপনি যদি ফোন নম্বর দিয়ে সাইন আপ করতে চান তবে আপনাকে একটি ভেরিফিকেশন কোড বিনিময় করতে হবে।
  • আপনি যদি ইমেইল ঠিকানা দিয়ে সাইন আপ করতে চান তবে আপনাকে একটি ভেরিফিকেশন লিঙ্ক নিশ্চিত করতে হবে।
  • আপনি সাইন আপ করার সাথে সাথে বেস্ট কোয়ালিটির শর্তাদি এবং গোপনীয়তা নীতি স্বীকার করতে হবে।
  • আপনি সাইন আপ করার সাথে সাথে আপনি বেস্ট কোয়ালিটির সকল সেবার সাথে সম্মত হচ্ছেন।
  • আপনি সাইন আপ করার সাথে সাথে আপনি বেস্ট কোয়ালিটির সকল শর্তাদি এবং গোপনীয়তা নীতি মেনে চলতে হবে।

    সাইন আপ করার সময় আপনি নিম্নলিখিত সেবাগুলো ব্যবহার করতে পারেন:
    • ফোন নম্বর ব্যবহার করে সাইন আপ করা।
    • ইমেইল ঠিকানা ব্যবহার করে সাইন আপ করা।

সাধারণ শর্তাবলী

আপনি Best Quality থেকে পন্যের অর্ডার কনফার্ম করতে চাইলে নিম্নের বর্নিত শর্তাবলী পূরন করতে হবে:

  • অর্ডার ফরম সঠিকভাবে পূরন করতে হবে। অবশ্যই সচল মোবাইল নম্বর প্রদান করতে হবে।
  • দুপুর ১২.০০ টার পূর্বে পন্যের অর্ডার করা হলে ঐ দিনই কুরিয়ার সার্ভিসে পন্য প্রেরন করা হবে।
  • আপনার অর্ডার বাতিল করতে চাইলে দুপুর ১২.০০ টার পূর্বে বাতিল করতে হবে। অন্যথায় পন্য ডেলিভারীর চার্জ প্রদান করতে হবে।
  • পন্য অর্ডার করে ডেলিভারী ম্যানের ফোন রিসিভ না করলে, দুই বার অর্ডার বাতিল করলে আপনাকে Best Quality থেকে কালো তালিকাভুক্ত করা হবে।
  • আপনার পার্সেলটি সংগ্রহ করার সময় কোন ত্রুটি পেলে সাথে সাথে আমাদেরকে অবহিত করতে হবে। এক্ষেত্রে আপনাকে সার্ভিস চার্জ সহ পন্যের মূল্য প্রদান করতে হবে। পরবর্তীতে আমাদের টিম আপনার সাথে যোগাযোগ করে দ্রুত সমস্যার সমাধান করবে।

দায়বদ্ধতা

অর্ডারকৃত সঠিক পণ্যটি সুনিশ্চিত ভাবে ব্যাবহারকারীর দেওয়া ঠিকানা পর্যন্ত পৌঁছে দেওয়ার জন্য Best Quality দ্বায়বধ্য থাকবে।