পণ্য ডেলিভারির শর্তাবলী

০১/১১/২০২৩

পন্য ফেরত নীতি

  • কোন পন্য গ্রহনের দশ দিনের মধ্যে যুুক্তিযুক্ত কারন সাপেক্ষে পরিবর্তনযোগ্য। তবে যে মোবাইল নাম্বার / ইউজার আইডি দিয়ে পন্যেটি অর্ডার করা হয়েছিলো সেটি আমাদের সেলস টিমকে নিশ্চিত করতে হবে।
  • কেন পন্যটি ফেরত দিতে ইচ্ছুক সেটি আমাদের সেলস টিমকে অবহিত করতে হবে। যদি পন্যের কোন ত্রুটি থাকে সেক্ষেত্রে ছবি/ ভিডিও মাধ্যমে অবহিত করতে হবে।
  • ডেলিভারী পন্যের নিজস্ব ত্রুটি থাকলে ডেলিভারী চার্জ Best Quality পরিশোধ করবে। ডেলিভারী পন্যটি ক্রেতার নিজস্ব কারনে পছন্দ না হলে ডেলিভারী চার্জ ক্রেতাকে পরিশোধ করতে হবে।

ডেলিভারের সময় ডেলিভারী পন্যটি চেক করে ক্রেতার পছন্দ না হলে ক্রেতা ডেলিভারী চার্জ এবং পন্যের মূল্য পরিশোধ করে পন্যটি রিসিভ করবেন। পরবতীর্তে আমাদের সেলস টিমকে অবহিত করে নতুন অর্ডার দাখিল করবেন। আমরা বর্তমান বিলের সাথে পূর্বের বিলের সমন্বয় করবো। তবে পূর্বের বিলের চেয়ে বর্তমান বিলের টাকার পরিমান যেন কম না হয়।